রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চকরিয়ায় হাতির আক্রমণে কৃষক নিহত

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় বন্য হাতির আক্রমণে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) মাগরিবের নামাজের সময় সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর পাহাড় ঘেঁষা ভিলেজার পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত কৃষক আব্দুচ্ছালাম ভিলেজার পাড়ার শরফুদ্দিনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম। তিনি বলেন,পাহাড়ী ঝিরি থেকে ক্ষেতের ধান কেটে ঘরে আনার সময় একটি দলছুট একটি হাতি অতর্কিত হামলা চালায় ও পায়ে পিষ্ট করলে মারা যায় কৃষক আব্দুচ্ছালাম।

চেয়ারম্যান আজিম আরও বলেন, হাতির আক্রমণে নিহত হলে সরকারের পক্ষ থেকে সংশ্লিষ্ট পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার নিয়ম রয়েছে। তাই ঘটনাটি বনবিভাগ ও থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888